৭ হাজার দিনমজুরের অ্যাকাউন্টে টাকা পাঠালেন সালমান

ভারতের চলচ্চিত্র অঙ্গনে দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করা ৭ হাজার জনের অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। সম্প্রতি এ তারকা অঙ্গীকার করেন, ২৫ হাজার দিনমজুরকে আর্থিক সহায়তা দেবেন।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে বলা হয়েছে, আজ রোববার সালমান খান সাত হাজার দিনমজুরের অ্যাকাউন্টে অর্থ পাঠিয়েছেন। ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িস (এফডব্লিউআইসিই) এ তথ্য দিয়েছে।

এফডব্লিউআইসিইর প্রেসিডেন্ট বি এন তিওয়ারি বলেছেন, ‘আমরা তাঁকে (সালমান খান) ২৩ হাজার কর্মীর চূড়ান্ত তালিকা দিয়েছিলাম, যাঁদের জরুরি আর্থিক সহায়তা প্রয়োজন। তিনি কিস্তিতে অর্থ পাঠাতে চান, যাতে এ অর্থের অপব্যবহার না হয়। প্রত্যেক কর্মীর অ্যাকাউন্টে তিনি তিন হাজার রুপি করে পাঠিয়েছেন এবং কিছু দিনের মধ্যে ফের অর্থ পাঠাবেন। আমাদের কর্মীদের সাহায্য করার জন্য তাঁর প্রতি আমরা কৃতজ্ঞ।

বি এন তিওয়ারি আরো বলেছেন, দিনমজুররা বারবার ফোন করে সালমান খানের জন্য দোয়া করছেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করছেন। কারণ, এ সময় অর্থ পাওয়াটা তাঁদের কাছে অলৌকিক ব্যাপারের মতো।

তিওয়ারি জানিয়েছেন, অ্যাসোসিয়েশনে এক হাজার জনের মতো মানুষ রয়েছেন, যাঁদের হাতে কোনো কাজ নেই। তাঁদের মধ্যে সংগীতশিল্পী, শব্দধারণকারী, স্থিরচিত্রগ্রাহক, সহকারী শিল্পনির্দেশক ও নারী কর্মী রয়েছেন।

সালমান খানের ব্যবস্থাপক ও মুখপাত্র জর্ডি প্যাটেল খবরের সত্যতা নিশ্চিত করে বলেছেন, ‘হ্যাঁ, সাত হাজার কর্মীর আরেক তালিকা ফেডারেশন থেকে এসেছে। আমরা পুনর্যাচাই করে দেখেছি, অন্যান্য ক্ষেত্রসহ অনেক বর্ষীয়ান অভিনেতা রয়েছেন এ তালিকায়। আলাদাভাবে তাঁদের অ্যাকাউন্টে সোমবার আমরা অর্থ পাঠাব।’

বলিউডে অক্ষয় কুমার, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, কার্তিক আরিয়ান, ভিকি কুশল, আলিয়া ভাট, অর্জুন রামপাল, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর; দক্ষিণী মহাতারকা রজনীকান্ত, প্রভাস, বিজয়, মহেশ বাবু, আল্লু অর্জুন, তামান্না ভাটিয়াসহ অনেক তারকা করোনাভাইরাস মোকাবিলায় নানা অঙ্কের অনুদান দিয়েছেন।

image_pdfপিডিএফ করুনimage_printপ্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *